WOLT শুরু করার জন্য আপনার কয়েকটি জিনিসের প্রয়োজন হবে

WOLT  আবেদন প্রয়োজনীয়তা পরীক্ষা করুন:
✔ একটি VAT নাম্বার TIN/AFM

✔ ভালো অবস্থায় একটি মোটরসাইকেল

✔ একটি বৈধ ড্রাইভিং লাইসেন্স (মোটর চালিত যানবাহনের জন্য)

✔ আইডি এবং কাজের অধিকারের প্রমাণ (ভ্যাট নম্বর, AMKA, AMA ইত্যাদি)

✔ একটি ডেটা সংযোগ সহ একটি স্মার্টফোন

 

সচরাচর জিজ্ঞাস্য

সাধারণত, আবেদনটি পূরণ করতে 30 মিনিটেরও কম সময় লাগে। আপনি যদি Wolt-এ নতুন হন, তাহলে আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে, কয়েকটি মৌলিক বিবরণ লিখতে হবে এবং প্রয়োজনীয় নথি আপলোড করতে হবে।

 

 

বিতরণ করার জন্য অন্যান্য প্রয়োজনীয়তা আছে কি?

আপনার বয়স 18 বছর বা তার বেশি হতে হবে এবং একটি বৈধ ওয়ার্ক পারমিট থাকতে হবে।

 

Wolt ব্যবহার করে ডেলিভারি কি অফার করে যা প্রথাগত ডেলিভারি কাজ করে না?

Wolt কুরিয়ার পার্টনাররা যখনই পছন্দ করে তখন নমনীয় সময় কাজ করতে সক্ষম। একজন কুরিয়ার পার্টনার হিসেবে, আপনাকে প্রথাগত ফুল-টাইম ফুড ডেলিভারি কাজ বা পার্ট-টাইম ডেলিভারি ড্রাইভারের চাকরির মধ্যে বেছে নিতে হবে না। পরিবর্তে, একটি স্বাধীন ঠিকাদার হিসাবে, আপনি আপনার নিজের সময়সূচীর সিদ্ধান্ত নিন।

 

 

ওল্ট কুরিয়ার পার্টনার অ্যাপ কীভাবে কাজ করে?

Wolt কুরিয়ার পার্টনার অ্যাপটি প্রস্তাবিত দিকনির্দেশ, হটস্পট, রিয়েল-টাইম আয়ের মোটের মতো সহায়ক সরঞ্জাম এবং সংস্থান অফার করে। একবার আপনার ডেলিভারির অনুমোদন হয়ে গেলে, আপনি শুধু Wolt কুরিয়ার পার্টনার অ্যাপ খুলতে পারেন এবং অনলাইনে যেতে পারেন। তারপরে আপনার কাজগুলি গ্রহণ এবং প্রত্যাখ্যান করার ক্ষমতা থাকবে।

 

ওল্ট সম্পর্কে 💙

WOLT ফিনল্যান্ডের একটি প্রযুক্তি কোম্পানি, WOLT ডেলিভারি অ্যাপের জন্য সবচেয়ে বেশি পরিচিত, যা গ্রাহক, স্থানীয় ব্যবসা এবং কুরিয়ারদের সাথে সংযোগ স্থাপন করে যারা নমনীয় উপায়ে অর্থ উপার্জনের সুযোগ খুঁজছেন। 2015 সালে আমরা রেস্টুরেন্টের খাবার দিয়ে শুরু করেছে এবং সময়ের সাথে সাথে আমরা মুদি, উপহার এবং অন্যান্য আইটেম যুক্ত করেছি। এখন 23টি দেশের শতাধিক শহরে বসবাসকারী লোকেদের জন্য তাদের যা প্রয়োজন তা পাওয়া সম্ভব, দ্রুত এবং নির্ভরযোগ্যভাবে তাদের সদর দরজায় পৌঁছে দেওয়া। আমরা মানুষের দ্বারা সঠিক কাজ করার চেষ্টা করি, প্রতিটি শহরকে আমরা একটি ভাল জায়গায় প্রবেশ করিয়ে দেয়৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *